ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

শীতবস্ত্র নিয়ে উপকূলের অসহায় মানুষের পাশে শুভসংঘ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
শীতবস্ত্র নিয়ে উপকূলের অসহায় মানুষের পাশে শুভসংঘ

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সুন্দরবন সংলগ্ন উপকূলীয় অঞ্চলের ৩০০ অসহায় ও ছিন্নমূল মানুষের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে কালেরকণ্ঠ শুভসংঘ।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে সুন্দরবন সংলগ্ন আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টারের সামনে কালেরকণ্ঠ শুভসংঘ সাতক্ষীরা জেলা শাখার ব্যবস্থাপনায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস এম আতাউল হক দোলন অসহায় দুস্থ ও ছিন্নমূল মানুষের হাতে কম্বল তুলে দেন।

কালেরকণ্ঠ শুভসংঘ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি ফাহাদ হোসেনের সভাপতিত্বে ও সদস্য স ম ওসমান গনী সোহাগের পরিচালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শ্যামনগর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য ডালিম কুমার ঘরামী, বুড়িগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভবতোষ কুমার মণ্ডল, বুড়িগোয়ালিনী ইউপি সদস্য আব্দুর রউফ, আবিয়ার রহমান ও সুন্দরবন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিলাল হোসেন।

আরও উপস্থিত ছিলেন- কালেরকণ্ঠ শুভসংঘের স্বেচ্ছাসেবক ফজলুল হক, গোপাল গাইন, শরিফুল ইসলাম, প্রদীপ কুমার, আনিছুর রহমান মিলন, শাহআলম ইসলাম বাবু, আব্দুল্লাহ আল রুমন, আব্দুর রহমান, সবুজ হোসেন, রবিউল ইসলাম ও ওবায়দুল্লাহ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ পাঠকপ্রিয় দৈনিক কালেরকণ্ঠের ভূয়সী প্রশংসা করে বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের পাশাপাশি কালেরকণ্ঠ উপকূলের অসহায় ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ানোর যে উদ্যোগ নিয়েছে, তা প্রশংসনীয়।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa