ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে শিক্ষিকাকে জুতাপেটা করে প্রধান শিক্ষক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৭ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
রাজবাড়ীতে শিক্ষিকাকে জুতাপেটা করে প্রধান শিক্ষক গ্রেফতার

রাজবাড়ী: রাজবাড়ীর বালিয়াকান্দিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ছুটি চাওয়ায় এক নারী শিক্ষককে জুতাপেটা, চুল ধরে টানাটানি ও মারধোর করা অভিযোগ উঠেছে। এ ঘটনার মামলায় প্রধান শিক্ষক একেএম মাহবুবুল হককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে প্রধান শিক্ষককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

পাটকিয়া বাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাসিমা খাতুন ৯ জানুয়ারি সকালে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা শিক্ষা অফিসার, বালিয়াকান্দি থানাসহ বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ করেন।

তিনি অভিযোগে বলেন, ৬ জানুয়ারি বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ কে এম মাহবুবুল হকের নিকট আমার সাবেক প্রধান শিক্ষক মুকুল কুমার সাহার বাবার শ্রাদ্ধ উপলক্ষে ৮ জানুয়ারি ১১টার সময় বিদ্যালয় ত্যাগ করার অনুমতি চান।

সকাল ৯টার সময় বিদ্যালয়ে এসে প্রধান শিক্ষক এ কে এম মাহবুবুল হকের কাছে ১১টায় বিদ্যালয় ত্যাগ করার জন্য আবার অনুমতি চান। পরে প্রধান শিক্ষক জানান বেলা ১টার আগে বিদ্যালয় ত্যাগ করা যাবে না।

বৃহস্পতিবারে বিষয়টি মৌখিকভাবে জানিয়েছেন মনে করিয়ে দিলে প্রধান শিক্ষক সহকারী শিক্ষিকা নাসিমাকে চুলের মুঠি ধরে মাটিতে ফেলে দেন এবং পায়ের জুতা খুলে এলোপাথাড়িভাবে মারধর করে। এ সময় বিদ্যালয়ের সহকারী শিক্ষক শিরিন সুলতানা ও পাটকিয়াবাড়ী দাখিল মাদরাসার পিওন এসে তাকে তার হাত থেকে উদ্ধার করেন।

বালিয়াকান্দি থানার এস আই আসাদুজ্জামান রিপন প্রধান শিক্ষককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার ওই শিক্ষিকা থানায় মামলা করেছেন। মামলার আসামি প্রধান শিক্ষক এ কে এম মাহবুবুল হককে বৃহস্পতিবার ১১টার দিকে গ্রেফতার করে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, জানুয়ারি ১৪, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।