ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রলার ডুবির ঘটনায় আরও ৩ মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
ট্রলার ডুবির ঘটনায় আরও ৩ মরদেহ উদ্ধার ...

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ধর্মগঞ্জের বুড়িগঙ্গা নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় আরও তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

সোমবার (১০ জানুয়ারি) সকালে এ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।



এর আগে রোববার ছয়জনের মরদেহ উদ্ধার করা হয়েছিল। প্রত্যেকটি মরদেহ দুর্ঘটনাস্থলের কাছ থেকেই উদ্ধার করা হয়েছে। গত ৫ জানুয়ারি সকালে ট্রলারটি বুড়িগঙ্গা নদীতে ডুবে যায়।

উদ্ধার হওয়া মরদেহের মধ্যে রয়েছেন- ফতুল্লার চরমধ্যনগর এলাকার সোহেল মিয়ার স্ত্রী জেসমিন আক্তার (৩৫) ও তার বড় মেয়ে তাসমিন আক্তার (২০), ফতুল্লার চর বক্তাবলীর রাজু সরদারের কলেজ পড়ুয়া ছেলে সাব্বির আহমেদ (১৮), বক্তাবলীর হাজীপাড়ার আব্দুল জলিলের মেয়ে জোসনা বেগম (৩৩), ফতুল্লার উত্তর গোপাল নগরের রেকমত আলীর ছেলে আব্দুল মোতালেব (৪২), চর বক্তাবলীর মৃত আক্কাস আলীর ছেলে আওলাদ হোসেন (৩০), তামিম (৮), আব্দুল্লাহ (২৪), শামসুদ্দিন (৬২)।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, সকাল থেকে তিন জনের ও গতকাল সন্ধ্যা পর্যন্ত ছয় জনেরসহ মোট ৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন >>>
৫ দিন পর বুড়িগঙ্গায় ভেসে উঠল ৬ মরদেহ!
নারায়ণগঞ্জে ট্রলারডুবি: মা-মেয়েসহ ৪ জনের মরদেহ উদ্ধার
বুড়িগঙ্গা পাড়ে নিখোঁজদের অপেক্ষায় ৩ দিন
লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, লঞ্চসহ আটক ৪
বেঁচে যাওয়া দীন ইসলামের মুখে ট্রলার ডুবির বর্ণনা
ফতুল্লায় লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবি, নিখোঁজ ১০

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
এসএমএকে/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।