ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে করোনায় মৃতদের পরিবারকে অনুদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২২
খাগড়াছড়িতে করোনায় মৃতদের পরিবারকে অনুদান খাগড়াছড়িতে করোনায় মৃতদের পরিবারকে অনুদান

খাগড়াছড়ি: ‘মুজিব বর্ষের সফলতা, ঘরেই পাবেন সকল ভাতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়িতে জাতীয় সমাজসেবা দিবস পালিত হয়েছে।

রবিবার (০২ জানুয়ারি) দুপুরে খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, এমপি।

অনুষ্ঠানে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপুর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ, অতিরিক্ত জেলা প্রশাসক গোলাম মোহাম্মদ বাতেন, জেলা সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাশ, খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও সমাজসেবা বিভাগের আহ্বায়ক শাহিনা আক্তার, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ মনিরুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। সবার সম্মিলিত প্রচেষ্টা থাকলে আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করতে পারবো। আমরা সকলে মিলে কাজ করলে বৈষম্যহীন ও অসাম্প্রদায়িক একটি বাংলাদেশ তৈরি করতে পারবো।

এ সময় জেলার ৪০ জন করোনায় মৃত ব্যক্তির পরিবারের মধ্যে ৫ হাজার করে মোট ২ লাখ টাকা আর্থিক অনুদান বিতরণ করা হয়। এছাড়াও আন্তর্জাতিক মাতৃভাষা পদকপ্রাপ্ত লেখক ও গবেষক মথুরা বিকাশ ত্রিপুরাকেও সমাজসেবা অধিদপ্তর পক্ষ থেকে সম্মাননা স্মারক তুলে দেন প্রধান অতিথি।

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২২
এডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।