ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মামার ঘরে ভাগ্নের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
মামার ঘরে ভাগ্নের মরদেহ

কুমিল্লা: কুমিল্লা নগরীর বাগিচাগাঁও এলাকায় মোহাম্মদ মাসুদ নামে এক চা দোকানির ঘর থেকে মোহাম্মদ শাহপরান (১২) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। সে চান্দিনা উপজেলার বসন্তপুর গ্রামের মোখলেসুর রহমানের ছেলে।

সে সম্পর্কে মাসুদের ভাগ্নে।

স্থানীয় সূত্রে জানা যায়, শাহপরান গত দুই বছর ধরে মাসুদের চা দোকানে সহযোগীর কাজ করত।

শিশুটির মামা মোহাম্মদ মাসুদ বলেন, শুক্রবার সকাল ১০টায় আমি ঘুম থেকে উঠলেও শাহপরান তখনও ঘুমাচ্ছিল। পরে আমি তাকে জাগাতে গেলে দেখি সে নড়াচড়া করছে না। তখন আশপাশের কয়েকজনকে ডেকে তাকে নিকটস্থ কুমিল্লা ডায়াবেটিস হাসপাতালে নিয়ে যাই। সেখানে দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

শাহপরানের মা বলেন, আমার ছেলে এবার আর আসতে চাইছিল না। শাহপরান একাধিকবার আমাকে জানিয়েছে, তার এখানে ভালো লাগে না। কিন্তু মাসুদ আর তার বউ গিয়ে আমার ছেলেকে জোর করে নিয়ে এসেছে।

তিনি অভিযোগ করে বলেন, আমার ছেলে কি করে মারা গেল? তার মুখ কালো কেন? তার মুখে রক্ত কেন? আমার ছেলেরে তারা মাইরা ফেলছে।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, ঘটনার বিষয়ে জেনেছি। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবুও আমরা মরদেহটি ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ বিষয়ে তদন্ত করা হবে।  

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।