ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্বাস্থ্যকর্মীকে পিটিয়ে হত্যায় দুইজনকে জিজ্ঞাসাবাদ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
স্বাস্থ্যকর্মীকে পিটিয়ে হত্যায় দুইজনকে জিজ্ঞাসাবাদ সাইফুল ইসলাম

হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের টাউন হল রোডে ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান সাইফুল ইসলামকে প্রকাশ্যে পিটিয়ে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় হবিগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) রাত ১২টায় দুইজনকে আটক ও মামলা দায়েরের বিষয়টি পুলিশের পক্ষ থেকে বাংলানিউজকে নিশ্চিত করা হয়েছে। এর আগে নিহত সাইফুলের বড় ভাই বাদী হয়ে সদর মডেল থানায় হত্যা মামলাটি দায়ের করেন।

এ বিষয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) শৈলেন চাকমা বাংলানিউজকে বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করে থানায় আনা হয়েছে। এদের একজন নারী ও অন্যজন পুরুষ। তবে মামলা তদন্তের স্বার্থে এখনই এর বেশি কিছু বলা যাচ্ছে না।

পুলিশ জানায়, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুরে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান সাইফুল ইসলাম ও তার সঙ্গে এক নারী শহরের প্রধান সড়ক দিয়ে ব্যাটারিচালিত অটোরিকশায় করে হাসপাতাল থেকে চৌধুরী বাজারের দিকে যাচ্ছিলেন। পথে টাউন হল রোড এলাকায় এক যুবক রিকশাটির গতিরোধ করে কয়েক হাত লম্বা একটি বাঁশ দিয়ে প্রকাশ্যে সাইফুলকে ক্রমাগত আঘাত করে পালিয়ে যায়।  

পরে ব্যবসায়ীরা আহত সাইফুলকে উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। সেখানে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

‌বাংলাদেশ সময়: ০১৫২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ