ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিজয়ী ইউপি সদস্যকে টাকার মালা দিয়ে বরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
বিজয়ী ইউপি সদস্যকে টাকার মালা দিয়ে বরণ

লক্ষ্মীপুর: সবচেয়ে কম বয়সে সবচেয়ে বেশি ভোট পেয়ে জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে এলাকার মানুষের ভালোবাসায় সিক্ত হয়েছেন একজন ইউপি সদস্য। ভালোবাসার প্রতিফলন হিসেবে ফুলের মালার সাথে টাকার মালা দিয়ে তাকে বরণ করে নেন তার ভক্ত ও অনুসারীরা।

কেউ আবার স্বর্ণের আংটিও উপহার দিয়েছেন তাকে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেল থেকেই ফেজবুক পেজে টাকার মালা পরিহিত তার ছবি ঘুরতে দেখা গেছে।

জানা গেছে, চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে গত ২৬ ডিসেম্বর লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন মো. মনির হোসেন সজীব (২৭)। তিনি ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্বে আছেন। ওই ওয়ার্ড থেকে মোট তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। মনির হোসেন ফুটবল প্রতীকে পেয়েছেন ১২১৩ ভোট। প্রতিদ্বন্দ্বি প্রার্থী মো. দুলাল হোসেন (টিউবওয়েল) পেয়েছেন ২২৬ ভোট এবং মো. মুর্শিদ আলম (মোরগ) পেয়েছেন ২৮৮ ভোট। ওই ওয়ার্ডে মোট ২৫৮০ জন ভোটারের মধ্যে ১৮৪০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।  

নবনির্বাচিত ইউপি সদস্য মনির হোসেন সজীব বাংলানিউজকে বলেন, নির্বাচনে ভোটাররা আমাকে ভালোবেসে ভোট দিয়েছেন। নির্বাচিত হওয়ার পর পুনরায় তাদের ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটেছে। এজন্য ফুলেল শুভেচ্ছার পাশাপাশি টাকা মালাও দিয়েছেন। আমি কাজের মাধ্যমে এ ঋণ শোধ করার চেষ্টা করবো। উপহার হিসেবে পাওয়া টাকা দিয়ে কম্বল কিনে এলাকার অসহায়দের মাঝে বিতরণ করার ইচ্ছা আছে। পূর্বেও এলাকার মানুষের বিপদে-আপদে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।