ঢাকা, বৃহস্পতিবার, ৩ ভাদ্র ১৪২৯, ১৮ আগস্ট ২০২২, ১৯ মহররম ১৪৪৪

জাতীয়

নোবিপ্রবি শিক্ষার্থীকে চাপা দেওয়া ট্রাকের চালক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৪ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২১
নোবিপ্রবি শিক্ষার্থীকে চাপা দেওয়া ট্রাকের চালক আটক

নোয়াখালী: ট্রাকচাপায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষার্থী অজয় মজুমদার (২৩) নিহতের ঘটনায় অভিযুক্ত চালককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (০৭ ডিসেম্বর) রাত ৯টার দিকে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার সেতুভাঙ্গা এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মো. মামুন আলী (৫৮) চুয়াডাঙ্গা পৌরসভার সাতগাড়ী নতুন পাড়া গ্রামের জাবেদ আলী মণ্ডলের ছেলে।

এর আগে দুপুর সাড়ে ৩টার দিকে সহপাঠীর মৃত্যুর ঘটনায় সোনাপুর জিরো পয়েন্টে বিক্ষোভ করেন নোবিপ্রবির শিক্ষার্থীরা। এ সময় তারা জড়িতদের দ্রুত বিচার দাবি করে সড়ক অবরোধ করেন।

ট্রাক চালককে আটকের বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, এ ঘটনায় সড়ক আইনে মামলা দায়ের করা হবে। বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুর ১টার দিকে নোয়াখালী সদর উপজেলার সোনাপুর জিরো পয়েন্টে অটোরিকশায় ওঠার সময় ট্রাকের চাপায় গুরুতর আহত হন অজয়। এ অবস্থায় স্থানীয়রা অজয়কে নোয়াখালী সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অজয় নোবিপ্রবির ১৩ ব্যাচের ইনফরমেশন সাইন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ছাত্র। তিনি সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।

আরও পড়ুন: ট্রাকচাপায় প্রাণ হারালেন নোবিপ্রবির শিক্ষার্থী

বাংলাদেশ সময়: ০১১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa