ঢাকা, শুক্রবার, ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারি ২০২২, ১৭ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

ট্রাকচাপায় প্রাণ হারালেন নোবিপ্রবির শিক্ষার্থী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
ট্রাকচাপায় প্রাণ হারালেন নোবিপ্রবির শিক্ষার্থী

নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলায় ট্রাকচাপায় অজয় মজুমদার (২৩) নামে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে সোনাপুর জিরো পয়েন্টে ট্রাকচাপায় প্রাণ হারান তিনি।

এদিকে মেধাবী এ শিক্ষার্থীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিশ্ববিদ্যালয় জুড়ে।

নিহত অজয় মজুমদার বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সাইন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।

স্থানীয়রা জানায়, মান্নান নগর যাওয়ার জন্য সোনাপুর জিরো পয়েন্ট থেকে সিএনজি চালিত অটোরিকশায় ওঠার সময় ট্রাকের চাপায় গুরুতর আহত হন অজয়। এ অবস্থায় স্থানীয়রা অজয়কে নোয়াখালী সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সোনাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজী সুলতান আহসান জানান, দুর্ঘটনার পর ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছেন। তাকে আটক করতে অভিযান চালানো হচ্ছে।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম জানান, মেধাবী এ শিক্ষার্থীর মৃত্যু অত্যন্ত বেদনার। তার পরিবারের সদস্যদের জন্য এ শোক সহ্য করা কঠিন। তার মৃত্যুতে একটি সম্ভাবনার মৃত্যু ঘটল।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa