ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

কালুখালীতে নৌকার প্রার্থী পেলেন ২৭৫ ভোট!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
কালুখালীতে নৌকার প্রার্থী পেলেন ২৭৫ ভোট! এ বি এম রোকনুজ্জামান

রাজবাড়ী: তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ীর কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ বি এম রোকনুজ্জামান পেয়েছেন ২৭৫ ভোট। তিনি মদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

কালুখালী উপজেলা নির্বাচন অফিসার মো. আজিজুল ইসলাম স্বাক্ষরিত বেসরকারি ফলাফলে এ তথ্য জানা যায়।  

নির্বাচনে রাজবাড়ী জেলা পরিষদের সাবেক সদস্য ও বহিষ্কৃত কালুখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান মজনু মোটরসাইকেল প্রতীক নিয়ে ৬ হাজার ৯৫৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী মো. আবুল মৃধা স্বতন্ত্র পদে আনারস প্রতীক নিয়ে ৪ হাজার ৪১৫ ভোট পেয়েছেন।

এ বি এম রোকনুজ্জামান বলেন, মদাপুরে নৌকার কোনো ভোট নেই। আমি যতগুলো ভোট পেয়েছি, আমার আত্মীয়-স্বজন আর বন্ধু-বান্ধবের ভোট।

কালুখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. খায়রুল ইসলাম খায়ের বলেন, এটা অত্যন্ত দুঃখজনক বিষয়। তবে কালুখালীর সবগুলো ইউনিয়নে নৌকার প্রার্থীদের জয়লাভের ব্যাপারে আমরা চেষ্টা করেছি।

তৃতীয় ধাপের অনুষ্ঠিতব্য নির্বাচনে কালুখালীতে আওয়ামী লীগ মনোনীত ৫টি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ও ২টি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছেন।

বাংলাদেশ সময়: ১৩১২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa