ঢাকা, বৃহস্পতিবার, ১৩ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারি ২০২২, ২৩ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সড়ক দুর্ঘটনায় রেদোয়ান হোসেন ওরফে মিশু তফাদার (২৪) নামে মোটরসাইকেল আরোহী এক সেনা সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মো. শরীফ নামে তার ভগ্নিপতি।

শনিবার (২৭ নভেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার চরওয়াপদা ইউনিয়নের আব্দুলাহ মিয়ার হাট স্কুল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রেদোয়ান জেলার চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে। তার কর্মস্থল (৮ সিগন্যাল ব্যাটালিয়ন সিলেট)।

পুলিশ জানায়, সেনা সদস্য রেদোয়ান পাঁচ দিনের ছুটিতে গ্রামের বাড়িতে আসেন। শনিবার সকালে ব্যক্তিগত কাজে মোটরসাইকেলে ভগ্নিপতি মো. শরীফকে নিয়ে সুবর্ণচর উপজেলার যুবায়ের বাজারে অবস্থিত এসএলবিতে যান। ফেরার পথে ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির বৈদ্যুতিক পিলার বোঝাই একটি ট্রলির সঙ্গে তার মোটরসাইকেলটির মুখোমুখি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই রেদোয়ান ও তার ভগ্নিপতি গুরুতর আহত হন।  এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রেদোয়ানকে মৃত ঘোষণা করেন।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো. জাকির হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এ সময় তিনি জানান, নিহত সৈনা সদস্যের মরদেহ নোয়াখালী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহতের ভগ্নিপতি শরীফকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa