ঢাকা, সোমবার, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

গুলশানে অগ্নিকাণ্ড: শিশুসহ দগ্ধ ৩ জন বার্ন ইনস্টিটিউটে 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
গুলশানে অগ্নিকাণ্ড: শিশুসহ দগ্ধ ৩ জন বার্ন ইনস্টিটিউটে  গুলশানে অগ্নিকাণ্ড: শিশুসহ দগ্ধ ৩ জন বার্ন ইনস্টিটিউটে 

ঢাকা: রাজধানীর গুলশানে ছয়তলা ভবনের দ্বিতীয় তলায় অগ্নিকাণ্ডের ঘটনায় কয়েকজন আহত ও দগ্ধ হয়েছেন বলে ফায়ার সার্ভিস জানিয়েছে। এই ঘটনায় শিশুসহ তিনজনকে দগ্ধ অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নেওয়া হয়েছে।

 

বুধবার (২৭ অক্টোবর) বারিধারা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার ফরহাদুজ্জামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গুলশানে ওই ছয়তলা ভবনের দ্বিতীয় তলায় লাগা আগুন নির্বাপণ করে ভেতরে প্রবেশ করি। দ্বিতীয় তলার চারটি রুম ক্ষতিগ্রস্ত হয়েছে। একটি রুমে এসি বিস্ফোরিত অবস্থায় পাওয়া যায়। এই আগুনের তাপের কারণে তৃতীয় তলাও কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে।

এক প্রশ্নের জবাবে তিনি জানান, এই অগ্নিকাণ্ডের ঘটনায় দ্বিতীয় তলায় থাকা কয়েকজন আহত ও দগ্ধ হয়েছেন বলে আমরা জানতে পেরেছি। আমরা ঘটনাস্থলে পৌঁছানোর পর তাদের পাইনি। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে আবাসিক চিকিৎসক ডা. আইয়ুব হোসেন জানান, গুলশানের ঘটনায় শিশুসহ দগ্ধ তিনজন এখানে নিয়ে আসা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর গুলশান-২ এর ১০৩ নম্বর সড়কের ১৩৮ নম্বর বাসায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের আটটি ইউনিট পৌনে ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন>>

গুলশানে ৬তলা ভবনের আগুন নিয়ন্ত্রণে
গুলশানে ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa