ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুলশানে ৬তলা ভবনের আগুন নিয়ন্ত্রণে

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৮ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
গুলশানে ৬তলা ভবনের আগুন নিয়ন্ত্রণে

ঢাকা: রাজধানীর গুলশানে একটি ছয়তলা আবাসিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিস থেকে আটটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বুধবার (২৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর গুলশান-২ এর ১০৩ নম্বর সড়কের ১৩৮ নম্বর বাসায় অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ফায়ার ফাইটার মাহবুবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বেলা ১১টা ৩৮ মিনিটে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে ঘটনাস্থলে আটটি ইউনিট পাঠানো হয়। পরে পৌনে ১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

তিনি আরও জানান, আগুনের সূত্রপাত ও হতাহত আছে কিনা এখনো সংবাদ পাওয়া যায়নি। ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে ডিউটি অফিসার রাফি আল ফারুক জানান, আপাতত জানতে পেরেছি অগ্নিকাণ্ডের সূত্রপাত দ্বিতীয়তলা থেকে হতে পারে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে সার্ভিস এখনো কাজ করছে। আগুন নিয়ন্ত্রণে আছে। বিস্তারিত পরে জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এজেডএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ