ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
শিবগঞ্জে ট্রাকচাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত ফাইল ছবি

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় কানসাট (বাঁশপট্টি) এলাকায় ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দু’জন।

 

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালের দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে এ দুঘটনা ঘটে।

নিহতরা হলেন- শিবগঞ্জের দায়পুকুরিয়া ইউনিয়নের পারদিলালপুর গ্রামের মো. হারুন আলী (২৬) ও একই উপজেলার সাহাবাজপুর ইউনিয়নের সন্ন্যাসী এলাকার বাসিন্দা আবু সাহিদের স্ত্রী নুরুন নাহার বেগম (৫৩)।  

আহতরা হলেন- একই উপজেলার আড়গাড়া হাট এলাকার অহিদুল ইসলাম (২৪) এবং আহমেদ আলী (১৯)।  

স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল ১০টার দিকে ওই মহাসড়কের কানসাট (বাঁশপট্টি) মোড়ে যাত্রীবাহী অটোরিকশাকে চাপা দেয় সোনামসজিদগামী একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই নুরুন নাহারের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে গুরুতর আহতদের উদ্ধার করে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া পথে হারুন আলীর মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহতাবস্থায় দু’জনকে প্রাথমিক চিকিৎসার জন্য শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে।  

দুর্ঘটনায় দু’জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন বাংলানিউজকে জানান, আহত হয়ে চিকিৎসাধীন দু’জন অহিদুল ও আলীর অবস্থা আশঙ্কাজনক।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।