ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কাউন্সিলর সেন্টু ও তার স্ত্রীর সম্পদ বিবরণী দাখিলের নির্দেশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
কাউন্সিলর সেন্টু ও তার স্ত্রীর সম্পদ বিবরণী দাখিলের নির্দেশ

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও জাতীয় পার্টির (জাপা) প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টু ও তার স্ত্রীর সম্পদের হিসাব দাখিলের নির্দেশ দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।  

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুদক সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, দুদকের পরিচালক সৈয়দ ইকবাল হোসেন স্বাক্ষরিত নোটিশে স্বনামে ও বেনামে অর্জিত যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণীসহ সম্পদের হিসাব দাখিল করতে বলা হয়েছে।

নোটিশ পাওয়ার ২১ কার্যদিবসের মধ্যে তার নিজের, নির্ভরশীল ব্যক্তিদের যাবতীয় স্থাবর-অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণ নির্ধারিত ফরমে দাখিল করতে বলা হয়।

আদেশে আরও বলা হয়, নির্ধারিত সময়ের মধ্যে যদি তিনি উক্ত সম্পদ বিবরণী দাখিল করতে ব্যর্থ হন অথবা মিথ্যা বিবরণী দাখিল করেন, তাহলে ২০০৪ সালের দুর্নীতি দমন কমিশন আইনের ২৬(২) ধারা অনুযায়ী তার বিরুদ্ধে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে দুদক।

বাংলাদেশ সময়: ১৬২৪ ঘন্টা, সেপ্টেম্বর ১৬, ২০২০
এসএমএকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa