ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

তিতাসের আরও ৪ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করছে দুদক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২১
তিতাসের আরও ৪ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করছে দুদক

ঢাকা: অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের চার কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (০৬ সেপ্টেম্বর) দুদকের প্রধান কার্যালয় সেগুনবাগিচায় বেলা সাড়ে ১১টা থেকে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

যে চারজন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এরা হলেন, তিতাসের কর্পোরেট ডিভিশনের মহাব্যবস্থাপক মাহমুদুর রব, পার্সেল শাখার ব্যবস্থাপক হাসিবুর রহমান, উপব্যবস্থাপক আনিসুজ্জামান ও আব্দুল মান্নান।

দুদকে উপপরিচালক নূরুল হুদা, সহকারি পরিচালক সিলভিয়া ফেরদৌসি এবং উপসহকারী পরিচালক আফনান কেয়া তাদের জিজ্ঞাসাবাদ করছেন বলে জানা গেছে।

এদিকে রোববার (৫ সেপ্টেম্বর) তিতাসের আরও তিন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করে দুদক। এরা হলেন, তিতাসের সিবিএ সহসভাপতি ও সিনিয়র অফিস সহকারী জাকির হোসেন, সিনিয়র সুপারভাইজার হারুণ আল রশিদ, সিনিয়র বিক্রয় সহকারী ফয়েজ আহমেদ লিটন।
 
এর আগে ২৩ আগস্ট তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের ৩০ জন কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগের অনুসন্ধানের সিদ্ধান্ত নেয় দুদক।

জানা গেছে, তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন লিমিটেডের ৩০ জন কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগের পরিপ্রেক্ষিতে ইতোমধ্যে ১০ জনের বক্তব্য গ্রহণ করা হয়েছে। বর্তমানে তাদের বক্তব্য ও সরবরাহকৃত রেকর্ডপত্র যাচাইয়ের কাজ চলছে।
 
এছাড়া বাকি ২০ কর্মকর্তা-কর্মচারীকে ৫-৮ সেপ্টেম্বর দুদক কার্যালয়ে হাজির হয়ে তাদের বক্তব্য দেওয়ার জন্য নোটিশ জারি করে দুদক।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২১
এসএমএকে/এসআইএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।