ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় লাইজু আক্তার (৩২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ জুলাই) সকালে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের বাইলাবুনিয়া বাজারের অদূরে একটি গাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

লাইজু ওই ইউনিয়নের বাইলাবুনিয়া গ্রামের মজিবুল হকের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক বছর আগে চরমোন্তাজ ইউনিয়নের উত্তর চরমোন্তাজ গ্রামের জহিরুল হকের সঙ্গে বিয়ে হয় লাইজুর। তাদের তিনটি কন্যা সন্তানের জন্ম হলেও এ নিয়ে খুশি ছিলেন না পরিবারের সদস্যরা। সর্বশেষ ছয় মাস আগে কন্যা সন্তানটিও প্রতিবন্ধী (ঠোঁট কাটা) হয়ে জন্ম নেওয়ায় বিচলিত হয়ে পড়েন মা লাইজু। পরে তিনি বাবার বাড়িতে বাস করতে থাকেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২২ জুলাই) মধ্য রাতে কাউকে কিছু না জানিয়ে ঘর থেকে বের হন লাইজু। শুক্রবার ভোরে বাইলাবুনিয়া বাজারের কাছে একটি বাবলা গাছে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে সকালে চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইন-চার্জ এসআই মোমিনুল হক মরদেহটি উদ্ধার করেন।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান বাংলানিউজকে জানান, নিহত গৃহবধূর মরদেহ উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, জুলাই ২৩, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।