ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সংবাদপত্র হকার্স ইউনিয়নকে বসুন্ধরা গ্রুপের ঈদ উপহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১
সংবাদপত্র হকার্স ইউনিয়নকে বসুন্ধরা গ্রুপের ঈদ উপহার

ঢাকা: করোনাকালের এই কঠিন সময়ে সংবাদপত্র হকার্স সমিতির তিনটি সংগঠন ও বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ।  

শনিবার (১৭ জুলাই) দুপুরে বসুন্ধরা আবাসিক এলাকায় সংগঠনগুলোর নেতাদের হাতে ঈদ উপলক্ষে আর্থিক সহায়তার চেক তুলে দেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।



এ সময় আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোর টেলিভিশনের সিইও নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সান সম্পাদক এনামুল হক চৌধুরী ও বাংলানিউজটোয়েন্টিফোরডটকমের সম্পাদক জুয়েল মাজহার।

সায়েম সোবহানের হাত থেকে উপহার গ্রহণ করেন ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আব্দুল মান্নান, সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সেক্রেটারি হাজী মো. শাহাবুদ্দিন, পত্র-পত্রিকা বিতরণকারী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সার্কুলেশন ম্যানেজার সাদেকুল ইসলাম ও বাংলাদেশ সংবাদপত্র এজেন্ট অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মো. আলী।

এছাড়াও হকার্স ইউনিয়নের বিভিন্ন নেতারা উপস্থিত ছিলেন। পরে সংবাদপত্র শিল্পের এই কঠিনতম সময় মোকাবিলায় দায়িত্ব পালনের জন্য সব হকার্স ও এজেন্ট সংগঠনের নেতাদের ধন্যবাদ এবং ঈদের অগ্রিম শুভেচ্ছা জানান বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুলাই ১৭, ২০২১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa