ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

জাতীয়

বাগেরহাটে ৪ ছিনতাইকারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৫ ঘণ্টা, মে ১৫, ২০২১
বাগেরহাটে ৪ ছিনতাইকারী আটক আটক ৪ ছিনতাইকারী

বাগেরহাট: বাগেরহাটে মোটরসাইকেল, মোবাইলফোনসহ চার ছিনতাইকারীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।  

শনিবার (১৫ মে) রাত ৯টায় র‍্যাব-৬ খুলনার সহকারী পরিচালক (লিগ্যাল ও মিডিয়া) মো. মাহবুব-উল-আলম এ তথ্য জানান।

 

এর আগে শুক্রবার (১৪ মে) গভীররাতে জেলার ফকিরহাট উপজেলার লকপুর বাজার এলাকা থেকে তাদের আটক করে র‍্যাব-৬ এর সদস্যরা। এ সময়  তাদের কাছ থেকে ৫টি মোবাইল, চাকু, মোবাইল সিম, ১টি মোটরসাইকেল ও সাত হাজার টাকা জব্দ করা হয়।

আটকরা হলেন, বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার পাগলাদিয়াপাড়া মোড় এলাকার শেখ শওকত আলীর ছেলে শেখ নিয়ামুল ইসলাম (২০), একই গ্রামের মিলন সরদারের ছেলে আবু হুরায়রা সরদার (২১), খুলনা লবণচরা থানার সুলতান খার ছেলে মাহবুব হোসেন হিরা (১৯) ও একই এলাকার মো. শাহ আলমের ছেলে মো. ইমামুল ইসলাম ইমাম (১৯)।  

মাহবুব-উল-আলম বলেন, শুক্রবার রাতে ফকিরহাটের লকপুরে অবস্থিত এপিসি ফার্মাসিউটিক্যালের নৈশ প্রহরী সাইকেল যোগে কারখানায় যাওয়ার পথে লকপুর বাজার এলাকা মোড়ে কয়েকজন যুবক জোরপূর্বক তার মোবাইল ছিনিয়ে নেয়। ভুক্তভোগীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। পরে ছিনতাইকারীদের সঙ্গে স্থানীয়দের বাকবিতণ্ডা হয়। এ সময় র‍্যাব সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করে।  

আটকদের বিরুদ্ধে মামলা দায়ের পর ফকিরহাট থানায় সোপর্দের প্রস্তুতি চলছে বলেও জানান র‌্যাব কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২২১২ ঘণ্টা, মে ১৫, ২০২১
এমআরএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa