ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে ভুট্টা ক্ষেতে শিশুর গলা কাটা মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, মে ৭, ২০২১
গুরুদাসপুরে ভুট্টা ক্ষেতে শিশুর গলা কাটা মরদেহ

নাটোর: নাটোরের গুরুদাসপুর উপজেলায় ভুট্টা ক্ষেত থেকে মুহিবুল্লাহ (০৬) নামে একটি শিশুর গলা কাটা বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ মে) দিনগত রাত সাড়ে ৯টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত মুহিবুল্লাহ সিংড়া উপজেলার গোটিয়া মহিষমারী গ্রামের পল্লী চিকিৎসক মো. ইসাহক আলীর ছেলে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মুহিবুল্লাহর মা শাপলা বেগম অন্তঃসত্ত্বা। তিনি মুহিবুল্লাহকে সঙ্গে নিয়ে মাস খানেক আগে গুরুদাসপুর উপজেলার সাবগাড়ি ভিটাপাড়ায় বাবা মো. দেরাজ মোল্লার বাড়িতে আসেন। বুধবার বিকেলের দিকে মোবাইল ফোন নিয়ে কার্টুন দেখতে দেখতে বাড়ির বাইরে যায় মুহিবুল্লাহ। এরপর থেকে সে নিখোঁজ ছিল। তার সঙ্গে থাকা অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে কল দিলেও সেটি বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পাচ্ছিলেন না স্বজনরা। পরে রাতে তার নানার বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি ভুট্টা ক্ষেতে বস্তাবন্দি অবস্থায় শিশুটির গলা কাটা মরদেহ দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।

খবর পেয়ে রাতেই পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে শুক্রবার (০৭ মে) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।  

ওসি বলেন, কে বা কারা কেন শিশুটিকে হত্যা করেছে, তা খতিয়ে দেখা হচ্ছে। মরদেহ উদ্ধারের সময় শিশুটির হাতে থাকা মোবাইল ফোনটি পাওয়া যায়নি। সেটি উদ্ধারের চেষ্টা চলছে। মোবাইল ফোনের জন্যই হয়তো এ হত্যাকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, মে ৭, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।