ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

তাহিরপুরে ছুরিকাঘাতে গ্রাম পুলিশ খুন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, মে ৬, ২০২১
তাহিরপুরে ছুরিকাঘাতে গ্রাম পুলিশ খুন 

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আব্দুর রউফ নামে (৩৫) এক গ্রাম পুলিশ খুন হয়েছেন।  

বৃহস্পতিবার (৬ মে) ভোরে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বোরোখাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর একই গ্রামের মৃত আব্দুর রশীদের ছেলে। চার সন্তানের আব্দুর ওই ইউনিয়ন পরিষদে (ইউপি) গ্রাম পুলিশ সদস্য হিসেবে কর্মরত ছিলেন।
সকালে বাংলাদেশ গ্রাম পুলিশ সমিতি তাহিরপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী নিহতের এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।

জানা যায়, বুধবার (৫ মে) রাতের খাবার খেয়ে স্বামী-স্ত্রী একই বসত ঘরের পৃথক দুই কক্ষে ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার ভোর রাতের দিকে স্ত্রী শিরিনা বেগম ঘুম থেকে উঠে পাশের কক্ষে গিয়ে দেখতে পান তার স্বামী নেই। পরে তিনি বারান্দায় গিয়ে দেখেন তার স্বামী রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। পরিবারের পক্ষ থেকে বিষয়টি থানায় জানানো হলে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল থেকে মরদেহ  উদ্ধার করে।
উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য বোরোখাড়া গ্রামের বাসিন্দা শব্দর আলী বাংলানিউজকে জানান, ভোর রাতে নিজ বাড়ি বারান্দায় শুয়ে ছিলেন আব্দুর। এ সময় ২-৩ জনের একদল দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান।  

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার বাংলানিউজকে জানান, কী কারণে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে, সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে, এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন দেখে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মে ০৬, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।