ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বগুড়ায় স্বাস্থ্যবিধি না মানায় ৫৯ মামলা-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
বগুড়ায় স্বাস্থ্যবিধি না মানায় ৫৯ মামলা-জরিমানা

বগুড়া: লকডাউনে সরকারি নির্দেশনা অমান্য করায় বগুড়ায় ৫৯ মামলায় এক লাখ ৩৯ হাজার ৪০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৯ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বগুড়া সদরসহ বিভিন্ন উপজেলায় এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা পৃথক পৃথক অভিযানের নেতৃত্ব দেন।

বগুড়া জেলা প্রশাসনের (জেএম শাখা এবং তথ্য ও অভিযোগ শাখা) সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাছিম রেজা বাংলানিউজকে জানান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটরা অভিযান চালিয়ে নয়টি মামলা দায়ের করেন। এ নয়টি মামলায় জরিমানা করা হয়েছে ৪৩ হাজার ৯০০ টাকা । এছাড়া জেলার অন্যান্য উপজেলার মধ্যে বগুড়া সদর উপজেলায় তিন মামলায় ৯০০ টাকা, আদমদীঘি উপজেলায় চার মামলায় ৬০ হাজার টাকা, ধুনট উপজেলায় ১৫ মামলায় চার হাজার ২০০ টাকা, দুপচাঁচিয়া উপজেলায় তিন মামলায় ৫০০ টাকা, গাবতলী উপজেলায় দুই মামলায় ৯০০ টাকা, নন্দীগ্রাম উপজেলায় পাঁচ মামলায় ৯০০ টাকা, শাজাহানপুর উপজেলায় দুই মামলায় ২৩ হাজার টাকা, সারিয়াকান্দি উপজেলায় চার মামলায় ৭০০ টাকা, শেরপুর উপজেলায় আট মামলায় তিন হাজার ৬০০ টাকা, শিবগঞ্জ উপজেলায় দুই মামলায় ৬০০ টাকা এবং সোনাতলা উপজেলায় দুই মামলায় ৪০০ টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

অভিযান পরিচলানার সময় আইন-শৃঙ্খালা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।