ঢাকা, শুক্রবার, ২৪ বৈশাখ ১৪২৮, ০৭ মে ২০২১, ২৪ রমজান ১৪৪২

জাতীয়

কন্যাশিশুকে ব্রিজ থেকে নদীতে ফেলে দিলেন মা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৮ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
কন্যাশিশুকে ব্রিজ থেকে নদীতে ফেলে দিলেন মা

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় মানসিক বিকারগ্রস্ত এক মা সৌমি খাতুন নামে তার সাড়ে তিন বছরের কন্যাশিশুকে ব্রিজ থেকে নদীতে ফেলে দিয়েছেন। পরে জীবিত ওই শিশুকে উদ্ধার করেছে স্থানীয়রা।

বুধবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় ওই শিশুকে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। এর আগে দুপুরে উপজেলার বেরুবাড়ী ইউনিয়ন বাজারের পাশে বেরুবাড়ী ব্রিজ থেকে শিশুটিকে ফেলে দেন তার মা।

স্থানীয় সূত্রে জানা যায়, নাগেশ্বরী উপজেলার বেরুবাড়ী ইউনিয়নের বেরুবাড়ী ব্রিজ থেকে একজন মা তার সাড়ে তিন বছরের শিশুকে নদীতে ফেলে দেন। পরে স্থানীয় কৃষকরা বিষয়টি দেখে শিশুটিকে দ্রুত উদ্ধার করে এবং তার মাকে আটক করে ৯৯৯-এ কল করে পুলিশে খবর দেন। উদ্ধারের পর শিশু ও তার মাকে বেরুবাড়ী ইউনিয়ন পরিষদ ভবনে নিয়ে আসার পর তাদের বাড়িতে খবর দেওয়া হয়।

সৌমি খাতুন ফুলবাড়ি উপজেলার কাশিপুর ইউনিয়নের অনন্তপুর বালাবাড়ী বালারহাট বাজার এলাকার খোরশেদ খোকন মিয়া ও লায়লা বেগমের মেয়ে।

লায়লা বেগমের ভগ্নিপতি গোলাম রব্বানী বাংলানিউজকে জানান, দ্বিতীয় কন্যাশিশুর জন্মের পর থেকে লায়লার মানসিক সমস্যা দেখা দেওয়ায় চিকিৎসায় কিছুটা উন্নতি হলেও পুরোপুরি সেরে ওঠেনি। তখন থেকেই তিনি মানসিক বিকারগ্রস্ত থাকা অবস্থায় সৌমির জন্ম হয়। লায়লা এমন ঘটনা আগে কখনও করেনি।  
নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর বাংলানিউজকে জানান, ৯৯৯-এ কল খবর পেয়ে দ্রুত পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। এ ঘটনায় কোনো অভিযোগ না থাকায় সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানের উপস্থিতিতে মা ও শিশুকে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২২০৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২১
এফইএস/আরআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa