ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভোটকেন্দ্রে টাকাসহ ধরা চেয়ারম্যান জামিনে মুক্ত, শুভেচ্ছা জানালেন এমপির এপিএস

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, মে ১০, ২০২৪
ভোটকেন্দ্রে টাকাসহ ধরা চেয়ারম্যান জামিনে মুক্ত, শুভেচ্ছা জানালেন এমপির এপিএস

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে নির্বাচন চলকালীন ভোটকেন্দ্রের পাশে ভোট কেনার সময় ৯৪ হাজার টাকাসহ গ্রেপ্তার হওয়া ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল ইসলাম মণ্ডল জামিনে মুক্ত হয়েছেন। জামিনে মুক্ত সেই ইউপি চেয়ারম্যানকে ফুল দিয়ে বরণ করে নিয়েছেন স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মণ্ডলের ব্যক্তিগত সহকারী সেলিম সরকার।

 

বৃহস্পতিবার (৯ মে) বিকেলে জামিনে মুক্ত হলে তাকে ফুলেল শুভেচ্ছা জানান সেলিম সরকার। এ সময় জেলা পরিষদ সদস্য ও আমিনুল ইসলাম আলামিনসহ এমপি সমর্থিত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নাম প্রকাশ না করার শর্তে বেশ কয়েকজন আওয়ামী লীগের নেতা জানান, ভোটকেন্দ্রে টাকাসহ ধরা পড়া চেয়ারম্যানকে এমপির ব্যক্তিগত সহকারী ফুল দিয়ে বরণ করে নিয়ে প্রমাণ করলেন ওই চেয়ারম্যান এমপির সমর্থক। তিনি যে প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করছিলেন সে প্রার্থী আমিনুল ইসলাম সরকার এমপি সমর্থিত প্রার্থী। এদিকে এমপি সমর্থিত প্রার্থীর পক্ষে না থাকায় পদ হারানোর আশঙ্কায় রয়েছেন একাধিক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতারা।

এসব বিষয়ে জানতে এমপি আব্দুল মমিন মন্ডলের ব্যক্তিগত সহকারী সেলিম সরকারকে বারবার ফোন দেওয়া হলে তিনি রিসিভ না করে কেটে দেন।  

অপরদিকে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জহুরুল ইসলাম মণ্ডলের ফোন বন্ধ পাওয়া যায়।  এমপি আব্দুল মমিন মণ্ডলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তিনিও ফোন রিসিভ করেননি।

বেলকুচি থানার ওসি মো. আনিসুর রহমান ভোটকেন্দ্রে নগদ টাকাসহ ধরা পড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে নির্বাচনকালীন দায়িত্বরত এসআই আব্দুর রব বাদী হয়ে উপজেলা পরিষদ নির্বাচন বিধিমালা ধারায় মামলা করেছেন।  

প্রসঙ্গত, বুধবার (৮ মে) দুপুর ১২টার দিকে ভোটগ্রহণের সময় বেলকুচি উপজেলার তামাই পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের পাশে দোয়াত কলম প্রতীকের পক্ষে টাকা দিয়ে ভোট কেনার সময় চেয়ারম্যান জহুরুল ইসলাম মণ্ডলকে ৯৪ হাজার টাকাসহ হাতেনাতে আটক করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, মে ১০, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।