ঢাকা, রবিবার, ৫ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

জাতীয়

ছাত্রলীগ নেতাকে লাঞ্ছিত করার ঘটনায় ওসি প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৭ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২১
ছাত্রলীগ নেতাকে লাঞ্ছিত করার ঘটনায় ওসি প্রত্যাহার

সুনামগঞ্জ: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় আফজাল খান নামের ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এক নেতাকে ধর্ম অবমাননার অভিযোগে পুলিশের সামনে লাঞ্ছিত করার ঘটনায় ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেনসহ তিন পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।

বুধবার (০৭ এপ্রিল) রাতে পুলিশ সুপার মিজানুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশিত করেন।


  
তিনি জানান, ধর্মপাশার থানার ওসি দেলোয়ার হোসেনকে সুনামগঞ্জ পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। এর আগে এ ঘটনায় বুধবার দুপুরে ধর্মপাশা থানার এসআই জহিরুল ইসলাম ও এএসআই আনোয়ার হোসেনকেও প্রত্যাহার করা হয়।

উল্লেখ্য, ধর্মপাশা উপজেলার বাসিন্দা ঢাবি ছাত্রলীগ নেতা আফজাল খান হেফাজতের তাণ্ডব নিয়ে ফেসবুকে কিছু ছবি শেয়ার দেন। এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগ নেতার ছেলে তাকে লাঞ্ছিত করেন এবং পুলিশে খবর দিয়ে তাকে ধরিয়ে দেন। পুলিশ আফজাল খানকে হাতকড়া পড়িয়ে সবার কাছে ক্ষমা চাওয়ায়। এরপরে তাকে থানায় নেওয়া হয়। থানায় নিয়ে পরিচয় পাওয়ার পর তাকে ছেড়ে দেয় পুলিশ। এ ঘটনায় রাতে ইউনিয়ন আ. লীগের স্ধাারণ সম্পাদক আবুল হাশেম আলমকে দল থেকে বহিষ্কার করা হয়। পরে পুলিশ তাকে আটক করে।      

আরও পড়ুন>> ধর্মপাশায় ছাত্রলীগ নেতাকে লাঞ্ছিত করার ঘটনায় ২ পুলিশ প্রত্যাহার                          

বাংলাদেশ সময়: ০৮৫৩ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa