ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হেফাজত নেতা মামুনুলকে নিয়ে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২১
হেফাজত নেতা মামুনুলকে নিয়ে ফেসবুকে পোস্ট, যুবলীগ নেতা আটক 

সুনামগঞ্জ: হেফাজত ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক নারীর ছবি সংবলিত ছবি পোস্ট করায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এমাদ আহমেদ জয়কে আটক করেছে পুলিশ।  

রোববার (০৪ এপ্রিল) দুপুরে তাহিরপুর থানা পুলিশের একটি দল তাকে আটক করে।

এমাদ জয় তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের ভোলাখালী গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জজ মিয়ার ছেলে ও ইউনিয়ন যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়,  গত শনিবার বিকেলে এক নারীর অশ্লীল ছবির সঙ্গে হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হকের ছবি যুক্ত করে এমাদ আহমদ জয় তার ফেসবুক আইডিতে পোস্ট করেন। এ নিয়ে হেফাজত অনুসারীদের মধ্যে প্রতিক্রিয়া দেখা দিলে বিষয়টি থানা পুলিশের নজরে আসে।  

এরপর এমাদকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ নিয়ে কোনো ধরনের বিশৃঙ্খলা এড়াতে সর্তক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী।    

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ তরফদার বাংলানিউজকে বলেন, শাল্লা নোয়াগাঁওয়ের মতো তাহিরপুরে কোনো ধরনের বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ওই যুবকককে আপাতত পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়েছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০২৩২ ঘণ্টা,  এপ্রিল ০৫, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।