ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে ট্রাক্টর উল্টে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৮ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
পঞ্চগড়ে ট্রাক্টর উল্টে নিহত ২

পঞ্চগড়: পঞ্চগড়ে স্কেভেটরবাহী ট্রাক্টর উল্টে মুক্তারুল (৩০) ও আব্দুর রহমান (৩২) নামে  দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় একজন আহত হয়েছেন।

 

বৃহস্পতিবার (১১ মার্চ) দিনগত রাত ৩টায় পঞ্চগড় সদর উপজেলার কমলাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত মুক্তারুল ও আব্দুর রহমানের বাড়ি ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী এলাকায়। আহত ট্রাক্টরের হেলপার সুকুমার চন্দ্র রায় একই এলাকার পালানু বর্মের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পঞ্চগড় থেকে স্কেভেটরবাহী ট্রাক্টরটি ঠাকুরগাঁও যাওয়ার সময় পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের কমলাপুর এলাকায় ট্রাক্টরটি উল্টে যায়। এ সময় ট্রাক্টরের নিচে চাপা পড়ে ট্রাক্টরের চালক ও স্কেভেটরের চালক ঘটনাস্থলে মারা যান।

পুলিশ ও ফায়ার সাভির্স খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় একজন ও নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

শুক্রবার (১২ মার্চ) সকালে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আতাহার সিদ্দিকি দু’জনের নিহতের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন। আহত একজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০৫৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।