ঢাকা, বৃহস্পতিবার, ১৯ ফাল্গুন ১৪২৭, ০৪ মার্চ ২০২১, ১৯ রজব ১৪৪২

জাতীয়

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ জকির বাহিনীর প্রধানসহ নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ জকির বাহিনীর প্রধানসহ নিহত ৩

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে জকির বাহিনীর প্রধানসহ তিনজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, তিনজনই গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন।


 
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে টেকনাফ শালবাগান পাহাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।  জকির টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা শিবিরের হাজী আব্দুল আমিনের ছেলে। বাকি দুইজনের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান বাংলানিউজকে জানান, র‌্যাবের একটি দল টেকনাফ শালবাগান পাহাড়ি এলাকায় অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জকিরসহ তার বাহিনীর লোকজন র‌্যাবের ওপর গুলি ছোড়ে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। বিকেল চারটা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত এ বন্দুকযুদ্ধ হয়। পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে জকির বাহিনীর প্রধানসহ তিনজনের মরদেহ উদ্ধার করে। এ সময় জকির আস্তানা থেকে দুইটি পিস্তল, দুইটি বন্দুক এবং পাঁচটি ওয়ান শুটার, ২৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।  

এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। তাদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে বলেও জানান মেজর মেহেদী হাসান।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa