ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

আমজাদ আলী খানের মুক্তি দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২১
আমজাদ আলী খানের মুক্তি দাবি ইউনি গ্লোবাল ইউনিয়ন বাংলাদেশ লিয়াজোঁ কাউন্সিলের সংবাদ সম্মেলন। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: ইউনি গ্লোবাল ইউনিয়ন বাংলাদেশ লিয়াজোঁ কাউন্সিলের সভাপতি আমজাদ আলী খানের মুক্তির দাবি জানিয়েছে সংগঠনটি।

শনিবার (২৩ জানুয়ারি) বেলা ১১টায় জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ দাবি জানানো হয়।

ইউনি গ্লোবাল ইউনিয়ন বাংলাদেশ লিয়াজোঁ কাউন্সিলের এক্সিকিউটিভ সেক্রেটারি এ কে এম মোস্তফা কামাল বলেন, ‘আমজাদ আলী খান ডাক অধিদপ্তরসহ ১৪টি অফিস জিপিও থেকে আগারগাঁওয়ে স্থানান্তরের প্রতিবাদ জানিয়েছেন এবং জৈবসার কোম্পানির মানিঅর্ডার জালিয়াতির বিরুদ্ধে রেজ্যুলেশনসহ কর্মচারীদের ন্যায়সঙ্গত দাবি বাস্তবায়নের জন্য আন্দোলন করছিলেন। এ কারণে তার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলা দেওয়া হয়। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি ও অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি কামনা করছি।

তিনি বলেন, জিপিওয়ের সিনিয়র পোস্ট মাস্টার খন্দকার শাহানুর সাব্বির গত ৩ জানুয়ারি দুপুর আড়াইটায় অফিস চলাকালীন তাকে জিপিও চত্বর থেকে ডেকে র‍্যাব-৩ এর গাড়িতে তুলে দেন। পরে র‍্যাব সদস্যরা তাকে গ্রেফতার করেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ইউনি গ্লোবাল ইউনিয়ন বাংলাদেশ লিয়াজোঁ কাউন্সিলের ডেপুটি প্রেসিডেন্ট ফজলুল হক, ভাইস প্রেসিডেন্ট আফজালুর রহমান ও গোলাম মাহমুদ সোহাগ, সরকারি কর্মচারী সংহতি পরিষদের সভাপতি নিজামুল ইসলাম ভূঁইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জানুয়া‌রি ২৩, ২০২১
ডিএন/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।