ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

র‌্যাবের অভিযানে ২১ জুয়াড়ি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
র‌্যাবের অভিযানে ২১ জুয়াড়ি আটক র‌্যাবের অভিযানে ২১ জুয়ারি আটক

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী ও কেরানীগঞ্জে পৃথক অভিযানে ২১ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

শনিবার (২ জানুয়ারি) বিকেলে র‌্যাব-১০ এর উপঅধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

যাত্রাবাড়ী এলাকা থেকে আটকরা হলেন— মো. আলী আহম্মদ (৩৮), মো. সুজন (৪৮), মো. সালাউদ্দিন (৪৫), মো. জাহাঙ্গীর আলম (৪৩), মো. মনির হোসেন (৩৭), মো. সেলিম (৪৮), মো. আব্দুর রহিম (৩৮), মো. লাল মিয়া (৫০), মো. আব্দুল মালেক (৫০), মো. চুনু মিয়া (৪৮), মো. বাবুল মৃধা (৪৬)।

কেরানীগঞ্জ মডেল থানা এলাকা থেকে আটক করা হয় মো. মারুফ (৪০), মো. রকিবুল হাসান শাওন (৩৭), মো. নোমান আরাফাত রবিন (৩৬), মো. ফয়সাল হোসেন (৩৫), মো. দ্বীন ইসলাম (৩৫), মো. আ. ওহাব (৫২), মো. রজব আলী (৩৫), মো. সুমন মিয়া (৩৬), মো. কামরুল ইসলাম (৩৯) ও মো. মামুন হোসেন (৩৭)।

মেজর শাহরিয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১ জানুয়ারি) দিনগত রাতে র‌্যাব-১০ এর একটি দল ঢাকার যাত্রাবাড়ী থানার দক্ষিণ যাত্রাবাড়ী মীরহাজীরবাগ এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়াখেলা অবস্থায় ১১ জন জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৪টি মোবাইল ফোন, খোলা অবস্থায় ৩শ’ পিস জুয়া খেলার কার্ড ও নগদ ২০ হাজার ৮২০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া, একই রাতে র‍্যাব-১০ এর আরেকটি দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানার আমিরাবাগ বাগাম গাছতলা এলাকায় অপর একটি অভিযান চালায়। জুয়ার আসর থেকে জুয়াখেলা অবস্থায় ১০ জন জুয়াড়িকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১৫টি মোবাইল ফোন, তিন প্যাকেট ও খোলা অবস্থায় ২৬৬ পিস জুয়া খেলার কার্ড ও  ৩৬ হাজার ২২০ টাকা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি বলেন, ‘আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছিল। জুয়া খেলার মাধ্যমে তারা নিজেদের সর্বস্ব হারাচ্ছে। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
এমএমআই/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।