ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেম্পুতে লোক উঠানোকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০
টেম্পুতে লোক উঠানোকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ২ প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হাওরের ইটনা উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরও অর্ধ শতাধিক।

শনিবার (২৬ ডিসেম্বর) সকালে উপজেলার মৃগা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার প্রজারকান্দা গ্রামের নূর হোসেনের ছেলে বাদল মিয়া (৪৫) ও শান্তিপুর গ্রামের মিরাশ আলী (৭০)। আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মৃগা ইউনিয়নের শান্তিপুর ও প্রজারকান্দা গ্রামের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে নানা বিষয় নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার (২৫ ডিসেম্বর) স্থানীয় টেম্পুস্ট্যান্ডে টেম্পুতে লোক উঠানোকে কেন্দ্র করে দুই গ্রামের কয়েকজনের সঙ্গে বিবাদ হয়। রাতে আমিরগঞ্জ বাজারে এসব নিয়ে দু’পক্ষ সালিশে বসেন। সেখানে প্রজারকান্দা গ্রামের আতাউরকে মারধর করেন শান্তিপুরের লোকজন। এর জেরে শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ৯টার দিকে দু’পক্ষের অন্তত দুই হাজার লোক দেশীয় অস্ত্র নিয়ে বাজারের কাছে আন্ধাইর এলাকায় সংঘর্ষে লিপ্ত হয়। এসময় উভয়পক্ষের অর্ধশতাধিক আহত ও ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং হতাহতদের উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২০ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।