ঢাকা, শুক্রবার, ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারি ২০২১, ০৮ জমাদিউস সানি ১৪৪২

জাতীয়

নারীর মরদেহ ফেলে পালানোর সময় যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
নারীর মরদেহ ফেলে পালানোর সময় যুবক আটক প্রতীকী ছবি

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় জোনাকী আক্তার (২২) নামে এক নারীর মরদেহ ফেলে পালানোর সময় স্থানীয় জনতা এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

শনিবার (২৪ অক্টোবর) বিকেলে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের শুটকি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

আটক অনিক পান্ডে বানিয়াচং উপজেলার মৃত নিহাল পান্ডের ছেলে। মৃত জোনাকী একই উপজেলার রগু চৌধুরীপাড়া গ্রামের অপু মিয়ার স্ত্রী ও আবু মিয়ার মেয়ে।

পুলিশ সূত্রে জানা গেছে, অনিক হবিগঞ্জ থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় করে জোনাকীর মরদেহ নিয়ে বানিয়াচং যাচ্ছিলেন। পথে শুটকি ব্রিজ এলাকায় অটোরিকশা থামালে স্থানীয়রা গাড়িতে মরদেহ দেখে তাকে তাড়া করেন। এসময় তিনি হাওর দিয়ে পালানোর চেষ্টা করলে এলাকার লোকজন তাকে আটক করে থানায় খবর দেন। পরে পুলিশ এসে তাকে আটক করে।
 
বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বাংলানিউজকে জানান, জোনাকী আক্তার দুই সন্তানের মা। প্রায় এক মাস আগে স্বামী-সন্তান রেখে তিনি অনিকের সঙ্গে নেত্রকোনা চলে যান।

ওসি বলেন, আটক অনিক পুলিশকে জানিয়েছেন- জোনাকী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার দাবি মরদেহটি তিনি মৃতের পরিবারকে হস্তান্তরের জন্য বানিয়াচংয়ে নিয়ে যাচ্ছিলেন। তবে এ নিয়ে পুলিশ তদন্তে নেমেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আড়াইশ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa