ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

জাতীয়

মাকে ৫ টুকরো করে হত্যার ঘটনায় আরো ২ আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
মাকে ৫ টুকরো করে হত্যার ঘটনায় আরো ২ আসামি গ্রেফতার গ্রেফতার দুই জন। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ছেলের নেতৃত্বে নুরজাহান বেগমকে (৫৭) পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় পলাতক বাকি দুই আসামিকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ।

এদের গ্রেফতারের মধ্য দিয়ে এ মামলার সব আসামিকে গ্রেফতার করা হলো।

 

শুক্রবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে জেলা ডিবির পরিদর্শক মো. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতার দুই আসামিকে পাঁচ দিনের রিমান্ড চেয়ে শুক্রবার দুপুরে আদালতে সোপর্দ করা হলে আদালত আগামী রোববার (২৫ অক্টোবর) রিমান্ড শুনানির আদেশ দিয়ে আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
 
এর আগে বৃহস্পতিবার দিনগত গভীর রাতে সুবর্ণচর উপজেলার চরজব্বর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।  
 
গ্রেফতাররা হলো- হত্যা মামলার এজাহারনামীয় ৬ নম্বর আসামি চরজব্বর ইউনিয়নের জাহাজমারা এলাকার মৃত মমিন উল্যার ছেলে মো. ইসমাইল (৩৫) ও মামলার ৭ নম্বর আসামি চরজব্বর ইউনিয়নের জাহাজমারা এলাকার মারফত উল্যার ছেলে মো. হামিদ (৩৪)।

গত  ৭ অক্টোবর বিকেল ৫টার দিকে পুলিশ উপজেলার চরজব্বার ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের উত্তর জাহাজমারা গ্রামের প্রভিডা ফিডের পেছনের একটি ধানক্ষেত থেকে ওই নারীর টুকরো মরদেহের সন্ধান পায়।  

এর আগে তার ছেলে হুমায়ুন কবির জানিয়েছিল, বুধবার ভোর থেকে তার মা নিখোঁজ ছিল। পরে স্থানীয় এক নারী বিকেলে ধানক্ষেতের আইলে শামুক খুঁজতে এসে টুকরো টুকরো মরদেহ দেখতে পায়। পরে হুমায়ুন কবির ঘটনাস্থলে গিয়ে তার মায়ের মরদেহ শনাক্ত করে।  
 
বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa