ঢাকা, বৃহস্পতিবার, ৬ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

একই পরিবারের ৪ জনকে হত্যা: গ্রেফতার রায়হানুলের ৫ দিনের রিমান্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
একই পরিবারের ৪ জনকে হত্যা: গ্রেফতার রায়হানুলের ৫ দিনের রিমান্ড রায়হানুল ইসলামের ফাইল ছবি

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়ায় একই পরিবারের চার জনকে গলা কেটে হত্যার ঘটনায় গ্রেফতার রায়হানুল ইসলামের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার (১৮ অক্টোবর) দুপুরে সাতক্ষীরার জুডিসিয়াল আদালত-২ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে রায়হানুলকে গ্রেফতার দেখিয়ে আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন জানান এ মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক তরিকুল ইসলাম।

সাতক্ষীরা কোর্ট পরিদর্শক অমল রায় বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দিনগত রাতে সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে মাহি ও মেয়ে তাসনিমকে গলা কেটে হত্যা করা হয়। তবে, ভাগ্যক্রমে বেঁচে যায় তাদের ৪ মাস বয়সী শিশু কন্যা মারিয়া।

বৃহস্পতিবার রাতেই শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা (নং ১৪) দায়ের করেন। মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় সিআইডিকে। পরে এ ঘটনায় নিহত শাহিনুরের ভাই রায়হানুলকে গ্রেফতার করে আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করে সিআইডি।

আরও পড়ুন>>
** কলারোয়ায় একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যা
** একই পরিবারের ৪ জনকে হত্যা: নিহত শাহিনুরের ছোট ভাই গ্রেফতার
** একই পরিবারের ৪ জনকে হত্যা: জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa