ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

একই পরিবারের ৪ জনকে হত্যা: জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
একই পরিবারের ৪ জনকে হত্যা: জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসি গ্রামে একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয়রা।

শনিবার (১৭ অক্টোবর) সকালে নিহত শাহিনুরের বাড়ি সংলগ্ন যশোর-সাতক্ষীরা সড়কে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন- হেলাতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আব্দুস সাত্তার, ইউপি সদস্য শোহারাব, মহিলা ইউপি সদস্য মমতাজ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, নিহত শাহিনুরের মা শাহিদা খাতুন, বোন আছিয়া খাতুন প্রমুখ।

বক্তারা বলেন, গত ১৫ অক্টোবর দিনগত রাতে একই পরিবারের চারজনকে হত্যার ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। যদি প্রকৃত আসামিরা ধরা না পড়ে, তাহলে এ ধরনের ঘটনা আরও ঘটতে পারে। অবিলম্বে হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারে দাবি জানাচ্ছি।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৫ অক্টোবর) দিনগত রাতে সাতক্ষীরার কলারোয়ার খলসি গ্রামে শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে মাহি ও মেয়ে তাসনিমকে গলা কেটে হত্যা করা হয়। তবে, ভাগ্যক্রমে বেঁচে যায় তাদের ৪ মাস বয়সী শিশু কন্যা মারিয়া।

বৃহস্পতিবার রাতেই শাহিনুরের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা (নং ১৪) দায়ের করেন। মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় সিআইডিকে। পরে এ ঘটনায় নিহত শাহিনুরের ভাই রায়হানকে গ্রেফতার করে আদালতে ১০ দিনের রিমান্ডের আবেদন করেছে সিআইডি।

>> কলারোয়ায় একই পরিবারের চারজনকে গলা কেটে হত্যা
>> একই পরিবারের ৪ জনকে হত্যা: নিহত শাহিনুরের ছোট ভাই গ্রেফতার

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।