ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় শ্রমিক গুলিবিদ্ধের ঘটনায় যুবক আটক 

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
আশুলিয়ায় শ্রমিক গুলিবিদ্ধের ঘটনায় যুবক আটক  গুলিবিদ্ধ নুর আলম ও আহত সাকিব। বাংলানিউজ ফাইল ছবি

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় পোশাক শ্রমিক গুলিবিদ্ধের ঘটনায় ফরহাদ হোসেন সোহাগ (২৭) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

 

সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে আশুলিয়া বাইপাইলের বসুন্ধরাটেক চারালপাড়া এলাকা থেকে ফরহাদকে আটক করা হয়। তিনি একই এলাকার হরমুজ আলীর ছেলে।  

এর আগে রোববার (২০ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে আশুলিয়ায় আড়িয়ার মোড় চারালপাড়া এলাকায় পোশাক শ্রমিকদের ওপর হামলার ঘটনা ঘটে। হামলায় নুর আলম নামে এক পোশাক শ্রমিক পায়ে গুলিবিদ্ধ হন এবং ছুরিকাঘাতে আহত হন আরও চারজন। তারা হলেন- সাকিব, সাকিল, হাবিব ও সোলেমান। আহতদের মধ্যে ‘নার্গিস সোয়েটার’র শ্রমিক নুরু আলম ও সাকিব। অন্য তিনজন পথচারী।  

আরও পড়ুন >> আশুলিয়ায় পোশাক শ্রমিকের ওপর হামলা, গুলিবিদ্ধ ১

এসআই ফজর আলী জানান, হামলার শিকার শ্রমিক নুর আলমের অভিযোগ- সোহাগের ইন্ধনে গত ২০ সেপ্টেম্বর রাতে রিপন, টিপু ও শামিমসহ কয়েকজন ছিনতাইয়ের উদ্দেশ্যে তাদের ওপর হামলা চালায় ও গুলি ছোড়ে। একপর্যায়ে ছিনতাইকারীরা নুর আলমের পায়ে গুলি করে এবং চার জনকে ছুরিকাঘাত করে। এই অভিযোগে ভিত্তিতে চারালপাড়া এলাকা থেকে সোহাগকে আটক করা হয়েছে। এছাড়া ওই ঘটনায় অন্য অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে। এ বিষয়ে একটি মামলাও দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।