ঢাকা, রবিবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

জাতীয়

মাগুরায় করোনা আক্রান্ত হয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, জুলাই ৬, ২০২০
মাগুরায় করোনা আক্রান্ত হয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু

মাগুরা: মাগুরায় করোনা আক্রান্ত হয়ে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যু হয়েছে। সোমবার (৬ জুলাই) ভোরে সাভারের এনাম মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সাত মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলে জানিয়েছে পরিবারের সদস্যরা।

মাগুরা সিভিল সার্জন কার্যালয় ও মৃতের পারিবারিক সূত্র জানিয়েছে, ১ জুলাই ওই গৃহবধূ ও তার বাবার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে স্বাস্থ্য বিভাগ। ৩ জুলাই তাদের দুজনেরই করোনা পজিটিভ আসে।

এরই মধ্যে ওই গৃহবধূর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে মাগুরা সদর হাসপাতাল পরে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ৩ জুলাই রাতে সাভারের এনাম মেডিক্যালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।
 
মাগুরার সিভিল সার্জন চিকিৎসক প্রদীপ কুমার সাহা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো পাঁচ জনে। রোববার পর্যন্ত মাগুরায় ১৬৬ জন করোনা শনাক্ত রোগীর মধ্যে ৫২ জন সুস্থ হয়েছেন।  

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জুলাই ০৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa