ঢাকা, সোমবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

গোপালগঞ্জে নতুন ২৩ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ৫৬২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, জুন ২৬, ২০২০
গোপালগঞ্জে নতুন ২৩ জনের করোনা শনাক্ত, আক্রান্ত বেড়ে ৫৬২ 

গোপালগঞ্জ: গত ২৪ ঘণ্টায় গোপালগঞ্জে নতুন করে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৬২ জন এবং মৃত্যুবরণ করেছেন নয়জন। 

শুক্রবার (২৬ জুন) গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে গোপালগঞ্জ সদরে ১০, টুঙ্গীপাড়ায় পাঁচ, মুকসুদপুরে ছয় ও কাশিয়ানী উপজেলায় রয়েছেন দু’জন।

 

আক্রান্তদের আইসোলেশন নেওয়ার পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের হোম কেয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে আক্রান্তদের বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

সিভিল সার্জন আরও জানান, জেলায় এ পর‌্যন্ত মৃত্যুবরণ করেছেন নয়জন। মারা যাওয়াদের মধ্যে গোপালগঞ্জ সদরে দুই, টুঙ্গীপাড়ায় এক, কাশিয়ানীতে দুই ও মুকসুদপুর উপজেলায় চারজন।  

মোট আক্রান্ত ৫৬২ জনের মধ্যে গোপালগঞ্জ সদরে ১৩৩, টুঙ্গীপাড়ায় ৭৯, কোটালীপাড়ায় ৮২, মুকসুদপুরে ১৪৩ ও কাশিয়ানী উপজেলায় রয়েছেন ১২৫ জন। এদের মধ্যে ডাক্তার, নার্স ও স্বাস্থ্যকর্মীসহ রয়েছেন ৪৮ জন।

মোট আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ২৮৫ জন। অন্য ২৬৮ জন জেলার বিভিন্ন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ও বাড়িতে চিকিৎসাধীন। এর মধ্যে একজন কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রয়েছেন।  

মোট সুস্থ ২৮৫ জনের মধ্যে গোপালগঞ্জ সদরে ৩৭, টুঙ্গীপাড়ায় ৩৯, কোটালীপাড়ায় ৫১, মুকসুদপুরে ৭৪ ও কাশিয়ানী উপজেলায় রয়েছেন ৮৪ জন।  

জেলায় এ পর‌্যন্ত চার হাজার ৭৩৭ জনের নমুনা পরীক্ষা সম্পন্ন হয়েছে।

** কোটালীপাড়া আ’লীগের সাধারণ সম্পাদকের করোনা শনাক্ত
 
বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, জুন ২৬, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa