ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাহান আরার মৃত্যুতে ববি ভিসি ও জেলা পরিষদ চেয়ারম্যানের শোক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, জুন ৮, ২০২০
সাহান আরার মৃত্যুতে ববি ভিসি ও জেলা পরিষদ চেয়ারম্যানের শোক ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতের প্রত্যক্ষদর্শী সাহান আরা বেগম আর নেই।

বরিশাল: পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির আহ্বায়ক, মন্ত্রী ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আবুল হাসানাত আবদুল্লাহর স্ত্রী ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর মা, বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট রাজনীতিবিদ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সমাজসেবক এবং ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতের প্রত্যক্ষদর্শী সাহান আরা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ছাদেকুল আরেফিন।

সোমবার (০৮ জুন) এক শোক বার্তায় তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করেন।

অপর এক শোক বার্তায় বেগম সাহান আরা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং তার রুহের মাগফেরাত কামনা করেন বরিশাল জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য মো. মইদুল ইসলাম।

শোক বার্তায় তিনি বলেন, ‘১৫ আগস্ট এর ভয়াল রাতের একজন যোদ্ধাকে হারালাম। আমরা একজন জনবান্ধব রাজনীতিবিদকে হারালাম। তিনি তার কর্মের মাধ্যমে স্মরণীয় হয়ে থাকবেন। তার মৃত্যুতে বরিশালের রাজনীতিতে এক বিরাট শূন্যতার সৃষ্টি হয়েছে, যা সহজে পূরণ হবার নয়। মহান রাব্বুল আলামিন তাকে জান্নাতুল ফেরদৌস দান করুন, আমিন। ’

আরও পড়ুন>> ১৫ আগস্ট কালরাতের প্রত্যক্ষদর্শী সাহান আরা বেগম আর নেই
>> শহীদ জননী সাহান আরা আব্দুল্লাহর দাফন সম্পন্ন

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, জুন ০৮, ২০২০
এমএস/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।