ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বংশাই নদীতে নিখোঁজ সেই কলেজছাত্রের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, জুন ৮, ২০২০
বংশাই নদীতে নিখোঁজ সেই কলেজছাত্রের মরদেহ উদ্ধার

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইলে বংশাই নদীতে গোসল করতে নেমে মো. ফারুক খান (২০) নামে নিখোঁজ সেই কলেজছাত্রের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।  

সোমবার (৮ জুন) দুপুরের দিকে উপজেলার আঙ্গারখোলা এলাকায় ব্রিজ সংলগ্ন ওই নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

ফারুক ছনখোলা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

তিনি সন্ধানপুর স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছিলেন।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, দুপুরে আঙ্গারখোলা এলাকায় ব্রিজ সংলগ্ন ওই নদীতে ফারুকের ভাসমান মরদেহ দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে রোববার (৭ জুন) দুপুরের আঙ্গারখোলা এলাকায় বংশাই নদীতে গোসল করতে নামেন দুই বন্ধু আব্দুল্লাহ আল-নোমান (২২) ও ফারুক। সাঁতার না জানায় দু’জনই নদীর কম পানিতেই গোসল করতে থাকেন। এসময় নদীর তীব্র স্রোত তাদের একজনকে ভাসিয়ে নিয়ে যায়। অপর বন্ধু তাকে উদ্ধার করতে গেলে দু’জনই স্রোতের টানে তলিয়ে নিখোঁজ হন। খবর পেয়ে স্থানীয় প্রশাসন নিখোঁজ দুই ছাত্রকে উদ্ধারের জন্য দ্রুত ফায়ার সার্ভিস ও ডুবুরি দলকে ঘটনাস্থলে পাঠায়। পরে ডুবুরি দলের অভিযানে বিকেলে নোমানের মরদেহ উদ্ধার করা সম্ভব হলেও নিখোঁজ থাকেন ফারুক।

আব্দুল্লাহ আল-নোমান একই উপজেলার ছোনখোলা গ্রামের আ. বাছেদের ছেলে।  
রোববার উদ্ধার হয় আব্দুল্লাহ আল-নোমানের মরদেহসন্ধানপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আ. বাছেদ আকন্দ বাংলানিউজকে জানান, গত বছর এ প্রতিষ্ঠান থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেন ফারুক। এক বিষয়ে খারাপ করায় এবছর আবার ওই বিষয়ে পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তার। আর নোমানও একই কলেজ থেকে পাশ করে বর্তমানে করটিয়া শাদৎ বিশ্ববিদ্যালয কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ২য় বর্ষে অধ্যয়নরত ছিলেন।  

** বংশাই নদী থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার, নিখোঁজ আরেক ছাত্র

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, জুন ০৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ