ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বংশাই নদী থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার, নিখোঁজ আরেক ছাত্র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জুন ৭, ২০২০
বংশাই নদী থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার, নিখোঁজ আরেক ছাত্র

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইলে বংশাই নদীতে নেমে স্রোতে নিখোঁজ এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনো নিখোঁজ রয়েছেন আরেক শিক্ষার্থী।

রোববার (৭ জুন) দুপুরে ঘাটাইল উপজেলার সংগ্রাম ইউনিয়নে আঙ্গারখোলা (নতুন সেতু) এলাকায় এ ঘটনা ঘটে।

দুই ছাত্র হলেন- ওই উপজেলার ছোনখোলা গ্রামের আ. বাছেদের ছেলে আব্দুল্লাহ আল-নোমান (২২) ও একই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মো. ফারুক খান (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে আঙ্গারখোলা (নতুন সেতু) এলাকায় বংশাই নদীতে গোসল করতে নামেন দুই বন্ধু নোমান ও ফারুক। সাঁতার না জানায় দু’জনই নদীর কম পানিতেই গোসল করতে থাকে। এসময় নদীর তীব্র স্রোত তাদের একজনকে ভাসিয়ে নিয়ে যায়। অপরজন বন্ধু তাকে উদ্ধার করতে গেলে দু’জনই স্রোতের টানে তলিয়ে নিখোঁজ হন। খবর পেয়ে স্থানীয় প্রশাসন নিখোঁজ দুই ছাত্রকে উদ্ধারের জন্য দ্রুত ফায়ার সার্ভিস ও ডুবুরি দলকে ঘটনাস্থলে পাঠায়। পরে ডুবুরি দলের অভিযানে নোমানের মরদেহ উদ্ধার করা সম্ভব হলেও নিখোঁজ রয়েছেন ফারুক।

সন্ধানপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আ. বাছেদ আকন্দ বাংলানিউজকে জানান, গত বছর এ প্রতিষ্ঠান থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নেন ফারুক। এক বিষয়ে খারাপ করায় এবছর আবার ওই বিষয়ে পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তার। আর নোমানও একই কলেজ থেকে পাশ করে বর্তমানে করটিয়া শাদৎ বিশ্ববিদ্যালয কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ২য় বর্ষে অধ্যয়নরত ছিলেন।  

ঘাটাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অঞ্জন কুমার সরকার বাংলানিউজকে জানান, ঘটনাটি জানার পর পরই ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল পাঠানো হয়। তবে নোমানের মরদেহ উদ্ধার করা হলেও নিখোঁজ রয়েছেন ফারুক।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুন ০৭, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।