bangla news

জমি লিখে নেওয়ার পর বৃদ্ধা মাকে ফেলে এলো রাস্তায়!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৫-২৬ ২:৩১:০৭ পিএম
বৃদ্ধা বেগম জীবাতুন্নেসা। ছবি: বাংলানিউজ

বৃদ্ধা বেগম জীবাতুন্নেসা। ছবি: বাংলানিউজ

জয়পুরহাট: জয়পুরহাটে জমি লিখে নেওয়ার পর বেগম জীবাতুন্নেসা (৮৬) নামে এক বৃদ্ধাকে রাস্তায় ফেলে গেছেন তার তিন ছেলে। এ ঘটনায় তার ওই তিন ছেলেকে আটক করেছে পুলিশ। 

সোমবার (২৫ মে) ঈদের দিন রাস্তায় অচল প্রায় বৃদ্ধাকে আহাজারি করতে দেখে স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করেন। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে রাতে জয়পুরহাট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের ১টি কক্ষে রেখে আসে।

বৃদ্ধা জীবাতুন্নেসা জয়পুরহাট পৌর শহরের জানিয়ার বাগান মহল্লার মৃত নূর মোহাম্মদ মোল্লার স্ত্রী।

জয়পুরহাট সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, ওই বৃদ্ধা তার ৪ সন্তানকে ইতোমধ্যেই ১৫ শতাংশ জমি লিখে দেন। এরপর তারা মায়ের ভরণপোষণে অবহেলা করেন এবং তাকে গালমন্দ-মানসিক নির্যাতনসহ তার প্রতি চরম অমানবিক আচরণ করতে থাকেন। একপর্যায়ে মায়ের ভরণপোষণ কোনো ছেলেই আর গ্রহণ করবেন না বলে সিদ্ধান্ত নেন।

এরই ধারাবাহিকতায় ঈদের দিন সোমবার সকালে তারা জয়পুরহাট-আক্কেলপুর সড়কের পাশে বৃদ্ধা মাকে ফেলে রেখে চলে যান। পরে ৯৯৯ নম্বরে স্থানীয়দের দেওয়া সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে উদ্ধার করে। পরে ওই বৃদ্ধার এক সন্তান হোম কোয়ারেন্টিনে থাকায় বাকি ৩ সন্তানকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসা হয়। 

থানা হেফাজতে থাকা সন্তানরা হলেন- আব্দুর রাজ্জাক, মোয়াজ্জেম হোসেন ও মোজ্জামেল হক।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, মে ২৬, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   জয়পুরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-05-26 14:31:07