ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, মে ২৫, ২০২০
মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

মাদারীপুর: মাদারীপুরে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে আলি শেখ (৩৫) নামে মোটরসাইকেলের  এক আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরেক আরোহী।

সোমবার (২৫ মে) বিকেলে মাদারীপুর র‍্যাব ক্যাম্পের সামনে ইটেরপুল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আলী শেখ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাগদি ইউনিয়নে চরপ্রসন্দি গ্রামের সলেমান শেখের ছেলে। আহত মুসা খন্দকার (৩০) একই এলাকার ইলিয়াছ খন্দকারের ছেলে।

জানা গেছে, আলি শেখ অপর এক আরোহীকে নিয়ে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন। পথে মোড় ঘুরতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায় মোটরসাইকেলটি। ঘটনাস্থলেই আলীর মৃত্যু হয়।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। মরদেহ উদ্ধার করে মাদারীপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, মে ২৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।