ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

আগরতলা বিমানবন্দরে ৫ বাংলাদেশি কিশোর আটক

কলকাতা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০১০

কলকাতা: ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলা বিমানবন্দরে রানওয়েয়েতে অবৈধভাবে প্রবেশ করায় মঙ্গলবার ৫ বাংলাদেশি কিশোরকে আটক করেছে বিমানবন্দর পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- মো. বিপ্লব হালদার (১৬), উজ্জ্বল মিঞা (১৪), লিটন মিঞা (১৩) ও মো. সুমন হালদার (১২)।



জানা গেছে, সকাল আটটার দিকে ওই পাঁচ কিশোরকে রানওয়েতে ঘোরাঘুরি করতে দেখে সন্দেহ হয় নিরাপত্তা রক্ষীদের। এ সময় নিরাপত্তা রক্ষীরা চ্যালেঞ্জ করলে বিমানবন্দরের প্রাচীর টপকে পালানোর চেষ্টা করে কিশোররা। কিন্তু তার আগেই তাদের ধরে ফেলে নিরাপত্তার দায়িত্বে থাকা সিআইএসএফ কর্মীরা।

জিজ্ঞাসাবাদে আটক কিশোররা জানিয়েছে, তাদের বাড়ি বাংলাদেশে।
 
পুলিশ জানায়, মঙ্গলবার সকালেই এরা আখউড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করে। পরে লঙ্কামুড়া দিয়ে এসে বিমানবন্দরের প্রাচীর টপকে ঢুকে পড়ে। তাদের সঙ্গে কোনো মালামাল পাওয়া যায়নি। তবে এ বয়সের বাংলাদেশি কিশোররা সাধারণত শিশি বোতল কুড়াতেই আগরতলায় আসে।

বয়স কম হওয়ার কারণে আটক কিশোরদের সংশোধনাগারে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

তবে আগরতলা বিমানবন্দরের ভারপ্রাপ্ত অধিকর্তা আর সি দাস বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি কে জানিয়েছেন, তিনি এ বিষয়ে কিছু জানে না। আজকেই  তিনি এ বিষয়ে সিআইএসএফর কাছে রির্পোট চেয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।