bangla news

জামালপুরে কোয়ারেন্টিন শেষে মারা গেলেন প্রবাসী যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৩ ৯:২৬:০৬ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জে কোয়ারেন্টিনে থাকা অসুস্থ দুবাই ফেরত সেই যুবক (৩২) মারা গেছেন।

শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে বকশীগঞ্জ নামাপাড়া শ্বশুরবাড়িতে মারা যান তিনি।

স্থানীয়রা জানায়, ওই যুবক ৩ বছর দুবাই ছিলেন। গত ১১ মার্চ তিনি বাংলাদেশে আসেন। এ সময় তাকে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে রাখা হয়। ১২ দিনের মাথায় তার শ্বাসকষ্ট শুরু হলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। সে সময় প্রশাসনের হস্তক্ষেপে তাকে ময়মনসিংহ মেডিক্যালে পাঠানো হয়। সেখানে চিকিৎসা শেষে ১ এপ্রিল তিনি বাড়ি ফিরে আসেন।

শুক্রবার (৩ এপ্রিল) সকালে ফের শ্বাসকষ্টজনিত কারণে অসুস্থ হয়ে দুপুরেই তিনি মারা যান।

তার মৃত্যুর সংবাদে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা আ স ম জমশেদ খোন্দকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী ও বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম ঘটনাস্থল পরির্দশন করেন।

বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী জানান, ওই রোগীর শরীরে করোনার কোনো লক্ষণ পাওয়া যায়নি মর্মে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। সে কারণে তাকে স্বাভাবিকভাবে দাফন করার অনুমতি দিয়েছে প্রশাসন।

বকশীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আ স ম জমশেদ খোন্দকার জানান, এটি একটি স্বাভাবিক মৃত্যু, সে কারণে স্বাভাবিকভাবে তাকে দাফন করার জন্য অনুমতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   জামালপুর করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-03 21:26:06