bangla news

খাগড়াছড়িতে গাড়ি উল্টে ১৭ পুলিশ আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০৩ ৯:২২:৫৫ এএম
ছবি প্রতীকী

ছবি প্রতীকী

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে দায়িত্বপালন শেষে ফেরার পথে গাড়ি উল্টে ১৭ জন পুলিশ সদস্য আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত চার পুলিশ সদস্যকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। বাকিদের খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দিনগত রাত সাড়ে ৯টার দিকে আলুটিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রাতে আলুটিলা থেকে দায়িত্বপালন শেষে একটি পিকআপভ্যানে করে পুলিশ সদস্যরা ব্যারাকে ফিরছিলেন। পথে হঠাৎ ঝড় শুরু হলে দ্রুতগতিতে গাড়ি চালাতে গিয়ে পুনর্বাসন এলাকায় সেটি উল্টে যায়। এতে গাড়িতে থাকা সবাই আহত হয়। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে নিয়ে আসে। পরে প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর অবস্থায় চারজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়।

গুরুতর চারজন হলেন- নায়েক সাইফুল ইসলাম, নায়েক হাফেজ কবির, কনস্টেবল সাইফুল ইসলাম ও কনস্টেবল সিদ্দিকুর রহমান।

খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক পূর্ণ জীবন চাকমা বাংলানিউজকে জানান, চমেক হাসপাতালে পাঠানো চারজনের মধ্যে দুইজনের মাথায় আঘাত রয়েছে। অপর দুইজনের পা ভেঙে গিয়েছে। বাকিদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ রশিদ বাংলানিউজকে জানান, চালক নিয়ন্ত্রণ হারানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। তাৎক্ষণিক চারজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।   

এদিকে ঘটনার পরপরি আহতদের দেখতে হাসপাতালে যান নারী সংসদ সদস্য বাসন্তি চাকমা, জেলা পুলিশ সুপার (এসপি) আব্দুল আজিজসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ০৯১৯ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০২০
এডি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা খাগড়াছড়ি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-03 09:22:55