bangla news

সামাজিক দূরত্ব নিশ্চিতে না’গঞ্জে কঠোর অবস্থানে প্রশাসন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৪-০২ ৪:৪৯:০৭ পিএম
নারায়ণগঞ্জে সামাজিক দূরত্ব ও হোম কোয়ারেন্টিন নিশ্চিতে সেনাবাহিনীর টহল। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জে সামাজিক দূরত্ব ও হোম কোয়ারেন্টিন নিশ্চিতে সেনাবাহিনীর টহল। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে সামাজিক দূরত্ব ও হোম কোয়ারেন্টিন নিশ্চিতে কঠোর অবস্থানে রয়েছে সেনাবাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল থেকে শহরের প্রধান প্রধান সড়কে অবস্থান নিয়ে মানুষকে সামাজিক দূরত্ব বজায় রাখতে কাজ করতে দেখা যায় সেনাবাহিনী ও পুলিশ বাহিনীর সদস্যদের।

সরজমিনে দেখা যায়, সকাল থেকেই শহরের প্রধান প্রধান সড়কে সক্রিয় করা হয়েছে চেকপোস্টগুলো। চেকপোস্টগুলোতে একসঙ্গে একাধিক মানুষ দেখলে তাদেরকে সচেতন করা হচ্ছে। পাশাপাশি সবাইকে মাস্ক ব্যবহার করতে বলা হচ্ছে। 

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা বাংলানিউজকে বলেন, আগামী এক সপ্তাহ আমাদের সবার জন্য বিশেষ সতর্ক হবার সময়। কারণ এ সময়টা ভাইরাস বেশি ছড়াতে পারে। তাই সারাদেশের মত নারায়ণগঞ্জেও আমাদের প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে।

এসময়ে মানুষকে বিশেষ জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যেতে অনুরোধ করেন তিনি।

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম বলেন, আমাদের একটাই অনুরোধ আমরা নিজেরা নিরাপদ থাকি অন্যকেও নিরাপদে রাখি। আর এজন্য সবাইকে সামাজিক নিরাপত্তার স্বার্থে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। আমাদের তল্লাশি চৌকিগুলোতেও মানুষকে সচেতন করা হচ্ছে। প্রতিটি এলাকায় আমাদের টহল বাড়ানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-04-02 16:49:07