ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় দুই ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
মাগুরায় দুই ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা

মাগুরা: টিসিবির স্বল্প মূল্যের সয়াবিন তেল কিনে বিক্রির দায়ে মাগুরা শহরের স্টেডিয়াম গেটের সামনে সোহরাব হোসেন ও মাহমুদুর রহমান নামে দুই ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে জব্দকৃত ৫০ লিটার তেল অসহায় গরিব মানুষদের মধ্যে বিতরণ করে দেওয়া হয়।

সোমবার (৩০ মার্চ) সন্ধ্যায় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সুফিয়ানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এ জরিমানা করেন।  

মাগুরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্র্যামমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান জানান, সন্ধ্যায় শহরের স্টেডিয়াম গেটে সোহাত কনফেকশনারি ও স্নিগ্ধা ফার্মেসি নামে দুটি দোকানে অভিযান চালানো হয়।

এ সময় ওই দোকান দুটি থেকে টিসিবির বোতলজাতকৃত ৫০ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়। স্বল্প মূল্যে এ তেল কিনে মজুদ করে ওই দুই দোকানি তা উচ্চ মূল্যে বিক্রি করছিলেন। পরে ভ্রাম্যমাণ আদালতের মধ্যেমে ওই দুই দোকান মালিক যথাক্রমে সোহরাব হোসেনকে ১০ হাজার টাকা ও মাহমুদুর রহমানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। একইসঙ্গে জব্দকৃত তেল অসহায় গরিব মানুষদের মধ্যে বিতরণ করে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, মার্চ ৩০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad