bangla news

কোভিড-১৯ ঠেকাতে কমলনগরের হাট-বাজারে ‘সামাজিক দূরত্ব চিহ্ন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৩-২৮ ৩:২৭:২৭ পিএম
কমলনগরের হাট-বাজারে ‘সামাজিক দূরত্ব চিহ্ন’ এঁকে দিচ্ছে সেনাবাহিনী। ছবি: বাংলানিউজ

কমলনগরের হাট-বাজারে ‘সামাজিক দূরত্ব চিহ্ন’ এঁকে দিচ্ছে সেনাবাহিনী। ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: করোনা ভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) ঠেকাতে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার বিভিন্ন হাট বাজারের ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকানে লোকজনকে সামাজিক দূরত্ব বজায় রাখতে নির্ধারিত দূরত্বে চিহ্ন এঁকে দেওয়া হয়েছে।

শনিবার (২৮ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত সেনাবাহিনী ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলার তোরাবগঞ্জ, চর লরেন্স, হাজিরহাট, করইতলা, ফজুমিয়ার হাট, করুনানগরসহ বিভিন্ন হাটবাজারের ওষুধ ও মুদির দোকানের সামনে অন্তত তিন ফুট দূরে দূরে এ চিহ্ন এঁকে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন, উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পি, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর এবং সেনাবাহিনীর ক্যাপ্টেন রাহাত খান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবারক হোসেন বলেন, চিহ্ন মেনে কেনাকাটা করতে স্থানীয়দের আমরা উদ্বুদ্ধ করছি। করোনা ভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করছি। আশা করি এর মাধ্যমে লোকজন সচেতন হবেন।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০২০
এসআর/এবি

ক্লিক করুন, আরো পড়ুন :   লক্ষ্মীপুর করোনা ভাইরাস
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-03-28 15:27:27