ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় শিশু আইসোলেশনে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
কুষ্টিয়ায় শিশু আইসোলেশনে

কুষ্টিয়া: কুষ্টিয়ায় করোনা ভাইরাসের সংক্রমণ সন্দেহে ৭ মাসের একটি শিশুকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। 

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে বাংলানিউজকে বিষয়টি জানান কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. তাপস কুমার সরকার।

তিনি জানান, ২৩ মার্চ জ্বর, ঠাণ্ডা, কাশিতে আক্রান্ত একটি শিশুকে হাসপাতালে নিয়ে আসে পরিবারের সদস্যরা।

তাকে নিউমোনিয়ার চিকিৎসা দেওয়া হচ্ছিল। শিশুটির শারিরিক অবস্থার কোনো উন্নতি না হওয়ায় চিকিৎসকরা তার পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেন। এসময় তার এক আত্মীয় জানান, শিশুটির বাবা ৯ মার্চ সিঙ্গাপুর থেকে বাড়িতে আসেন। তবে বাড়িতে আসার পরে তিনি যথা নিয়মে কোয়ারেন্টিন মেনে চলেছেন। ওই প্রবাসী সুস্থ রয়েছেন। যেহেতু শিশুটির বাবা বিদেশ ফেরত এজন্য সন্দেহতীতভাবে শিশুটিকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। বিষয়টি আইইডিসিআরকে জানানো হয়েছে। তারা নমুনা সংগ্রহ করবে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জুবায়ের হোসেন চৌধুরী জানান, ওই প্রবাসীর বাড়ি লকডাউন করে দিয়েছি। ওই পরিবারের সব সদস্যকে কোয়ারেন্টিনে নেওয়ার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad